No icon

এটিএম শামসুজ্জামানের চিকিৎসায় ১০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

যোদ্ধা ডেস্কঃ অভিনেতা এটিএম শামসুজ্জামানের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১০ লাখ টাকা দেওয়া হয়েছে। সোমবার (১৩ মে) সকালে রাজধানীর পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে বরেণ্য এই অভিনেতার মেয়ে কোয়েলের হাতে চেকটি তুলে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এসময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, সংগীত শিল্পী রফিকুল ইসলামসহ অন্যরা উপস্থিত ছিলেন।

গত ২৬ এপ্রিল (শুক্রবার) রাত সাড়ে নয়টায় পেট ফাঁপা, বার বার বমি ও কোষ্ঠকাঠিন্যজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হন এটিএম শামসুজ্জামান।
বিজ্ঞাপন

অবস্থার অবনতি হলে ৩০ এপ্রিল বিকেল তিনটার দিকে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। ৩ মে দুপুরে তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হলে সেসময় তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়। তবে দুদিন পর অবস্থার অবনতি হলে আবারও ৬ মে তাকে আবারও লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর থেকে টানা পাঁচদিন লাইফ সাপোর্টে ছিলেন দেশের খ্যাতিমান এই অভিনেতা। সবশেষ ১১ মে তার লাইফ সাপোর্ট খুলে নেওয়া হয়।

এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল সাংবাদিকদের জানিয়েছেন, আগের চেয়ে ভালো আছেন তার বাবা।

Comment

A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/imagick.so' - libMagickWand.so.5: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: