No icon

থমথমে ঢাবি ক্যাম্পাস, সতর্ক অবস্থানে পুলিশ

যোদ্ধা ডেস্কঃ বিশ্ববিদ্যালয় (ঢাবি) কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর ও তার অনুসারীদের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চের হামলার ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে থমথমে অবস্থা বিরাজ করছে।

 

ওই হামলার জের ধরে আজ (সোমবার) ক্যাম্পাসে দু-পক্ষের নেতাকর্মীদের মধ্যে ফের সংঘর্ষ কিংবা অপ্রীতিকর কিছু ঘটার আশঙ্কা করছেন গোয়েন্দা সংস্থার সদস্যরা। এ কারণে যে কোনো ধরনের পরিস্থিত মোকাবেলায় ক্যাম্পাসে ইউনিফর্মধারী অতিরিক্ত পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য মোতায়েন করা হয়েছে।

 

আজ সকালে ক্যাম্পাসের বিভিন্ন স্পটে পুলিশের সতর্ক অবস্থান ও প্রহরা দেখা গেছে।

 

রোববার দুপুর ১টার দিকে মুক্তিযুদ্ধ মঞ্চের একাংশের সভাপতি আমিনুল ইসলাম বুলবুলের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী ওই হামলা চালান, এই মঞ্চের অধিকাংশ সদস্যই ছাত্রলীগের নেতাকর্মী।। হামলায় ডাকসু ভিপি নুরুল হক নুরসহ অন্তত ৩২ জন আহত হন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

 

ওই হামলার পর ভিপি নুরুল হক নুরকে ডাকসুতে অবাঞ্ছিত ঘোষণা করেন ছাত্র সংসদটির সাধারণ সম্পাদক (জিএস) গোলাম রাব্বানী। ভিপিকে ডাকসুতে আর ঢুকতে দেবেন না বলেও জানান তিনি।

Comment

A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/imagick.so' - libMagickWand.so.5: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: