No icon

জেএসসি বৃত্তি ফলাফল প্রকাশ - সেতাবগঞ্জ আইডিয়াল একাডেমী বোচাগঞ্জ উপজেলার মধ্যে শীর্ষে-

মো: সোলায়মান শাহীন।। সদ্য প্রকাশিত জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষা ২০১৭ বৃত্তি ফলাফলে সেতাবগঞ্জ আইডিয়াল একাডেমী বোচাগঞ্জ উপজেলার মধ্যে এবারও শীর্ষ ফলাফল অর্জন করে পূর্বের সুনাম অক্ষুন্ন রেখেছে। উক্ত বিদ্যালয় থেকে বোচাগঞ্জ বি কেন্দ্রে মোট ১২৩ জন শিক্ষার্থি জেএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে জিপিএ ৫+ সহ শতভাগ শিক্ষার্থি পরীক্ষায় পাশ করে। সদ্য প্রকাশিত জেএসসি বৃত্তি পরীক্ষা২০১৭ ফলাফলে দিনাজপুর জেলার বোবাগঞ্জ উপজেলা থেকে ১৬ জন ট্যালেন্টপুল সহ মোট ৫৩ জন মেধাবী ছাত্র-ছাত্রী বৃত্তি প্রাপ্ত হয়। তার মধ্যে সেতাবগঞ্জ আইডিয়াল একাডেমী থেকে ১০ জন ট্যালেন্টপুল সহ মোট ৩৪ জন ছাত্র-ছাত্রী বৃত্তি পেয়ে বোচাগঞ্জ উপজেলার মধ্যে সেরা বৃত্তি প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের মর্যাদা লাভ করে। অপরদিকে সেতাবগঞ্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় থেকে ৬জন ট্যালেন্টপুল সহ মোট ১৮ জন মেধাবি শিক্ষার্থি বৃত্তি প্রাপ্ত হয়। অন্যান্য বৃত্তি প্রাপ্ত প্রতিষ্ঠান হলো- সেতাবগঞ্জ চিনিকল উচ্চ বিদ্যালয় থেকে সাধারণ গ্রেডে ১জন।
জেলার বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌরসভার অন্তগত সেতাবগঞ্জ চিনিকল সংলগ্ন মিলরোডে অবস্থিত বিদ্যালয়টি ২০০০ সালে এলাকার কিছু শিক্ষানুরাগী ব্যক্তি ঐকান্তিক প্রচেষ্টায়  প্রতিষ্ঠিত হয়ে ধাপে ধাপে নিম্ন মাধ্যমিক,মাধ্যমিক পর্যায়ে পাঠদান অনুমতি ও স্বীকৃতি লাভ করে। বিদ্যালয়টি ২০১৪ সালে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় দিনাজপুর শিক্ষাবোর্ডের টপ টুয়েন্টি তালিকায় ১৭ তম অবস্থান অর্জন করে । এছাড়াও পিইসি, জেএসসি, ও এসএসসি পরীক্ষায় সন্তোষজনক ফলাফল অর্জন করে আসছে । আগামীতে প্রতিষ্ঠানটি উচ্চ মাধ্যমিক পর্যায়ে উন্নত করার পরিকল্পনা রয়েছে বলে প্রধান শিক্ষক আমাদেও জানিয়েছেন এবং সকলের নিকট দোয়া কামনা করেছেন।

Comment

A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/imagick.so' - libMagickWand.so.5: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: