No icon

বোচাগঞ্জে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান

 যোদ্ধা ডেস্কঃ করোনাভাইরাস মোকাবেলায় দিনাজপুরের বিভিন্ন উপজেলায় ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছে বাংলাদেশ সেনাবাহিনী ৬৬ পদাতিক ডিভিশন ও রংপুর অঞ্চল। এরেই অংশ হিসেবে বোচাগঞ্জ উপজেলায় ৬৬ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় ১৬ পদাতিক ব্রিগেডের  আয়োজনে মানবিক সহায়তার উপহার সামগ্রী বিতরণ করে।
বুধবার সকাল ১১ টায়  দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে ৯০ জন সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে উপহার সমাগ্রী বিতরণ করা হয়।
সুবিধা বঞ্চিত পরিবারের হাতে উপহার সমাগ্রী তুলে দেন ক্যাপ্টেন মো.মাহমুদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জুলফিকার হোসেন।
বিতরণকৃত দ্রব্য সামগ্রীর মধ্যে ছিল চাল,আটা,ডাল,তেল,লবণসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যদি। বাংলাদেশ সেনাবাহিনী করোনাভাইরাস প্রাদুর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার সেবায় প্রত্যক্ষভাবে অংশগ্রহন করে আসছে। তারেই ধারাবাহিকতায় বোচাগঞ্জ উপজেলায় অসহায় এবং সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে উপহার সমাগ্রী বিতরণ করে। বাংলাদেশ সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যে কোন ত্রান্তি লগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে বলে জানান।

Comment