No icon

ধানমন্ডিতে দুর্বৃত্তদের হাতে কিশোর নিহত

যোদ্ধা ডেস্কঃ রাজধানীর ধানমন্ডির জিগাতলা এলাকায় এক কিশোরকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার রাতে এই ঘটনা ঘটে। আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে পুলিশ।

নিহত কিশোরের নাম মো. জোবায়ের (১৭)। সে ধানমন্ডি এলাকায় একটি রেস্তোরাঁয় কাজ করত। সে সিলেটের জকিগঞ্জ থানার মৃত খলিলুর রহমানের ছেলে। এ ঘটনায় নিহত কিশোরের ভাই বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি হত্যা মামলা করেছেন।

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) আকবর আলী প্রথম আলোকে বলেন, সোমবার রাত সোয়া ১২টার দিকে কাজ শেষে সহকর্মী শহীদুলের সঙ্গে হাজারীবাগের বাসায় ফিরছিল জোবায়ের। এ সময় জিগাতলা এলাকায় তিনজন দুর্বৃত্ত তাদের পথরোধ করে। সেখানে দুই পক্ষের মধ্যে হাতাহাতির একপর্যায়ে দুর্বৃত্তরা ভাঙা টাইলস দিয়ে জোবায়েরের বুকে আঘাত করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে প্রথমে জাপান–বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে দিবাগত রাত সোয়া একটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জোবায়েরকে মৃত ঘোষণা করেন।

আকবর আলী আরও বলেন, কী কারণে জোবায়েরকে হত্যা করা হয়েছে, তা তদন্তের পর জানা যাবে। এ ঘটনায় অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে নিহত কিশোরের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

Comment