No icon

করোনায় বিশ্বের বড় বড় রাষ্ট্র প্রধানরা দিশেহারা হয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী একদিনের জন্য বিভ্রান্ত হয়নি - নৌ পরিবহন প্রতিমন্ত্রী

যোদ্ধা ডেস্ক॥ বোচাগঞ্জ উপজেলার প্রশাসনিক কমপ্লেক্স ভবন বরাদ্দ দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি বলেছেন, করনোর মধ্যেও বর্তমান সরকার দেশের উন্নয়ন  কাজ চালিয়ে যাচ্ছে। সরকারের সঠিক সিন্ধান্তের কারনেই বাংলাদেশ করোনার প্রাথামিক পর্যায় কাটিয়ে উঠতে সক্ষম হয়েছে। যেখানে একটি পিসিআর মেশিন দিয়ে আমরা শুরু করেছিলাম সেখানে সারাদেশে ৬০টি মেশিন স্থাপন করা হয়েছে। করোনা হলেই হাসপাতালে যেতে হবে এমন কথা নেই, বাড়ীতে থেকেই এর চিকিৎসা সম্ভব। তিনি বলেন, করোনায় বিশ্বের বড় বড় রাষ্ট্র প্রধানরা দিশেহারা হয়ে চোখের পানি ফেলেছেন সেখানে বাংলাদেশের প্রধানমন্ত্রী একদিনের জন্য বিভ্রান্ত হয়নি। সাহসিকতার সাথে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন। তৃনমূল থেকে কেন্দ্র পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়া আর কাউকে মাঠে দেখা যায়নি। আওয়ামী লীগের নেতাকর্মীরা ছবি তুলার জন্য রাজনীতি করে না, দেশ ও মার্তৃকার জন্য রাজনীতি করে। আমরা দেখেছি যখন দুইমাস সাধারন ছুটি ছিল তখন শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ পাশে দাাঁড়িয়েছে। তিনি আরো বলেন, আমেরিকা, ইতালি সহ বিভিন্ন দেশে করোনা মৃতদের গণকবর দেয়া হয়েছে সেখানে আমেদের দেশে ধর্মীয় অনুশাসন মেনে দাফন ও সৎকার করা হয়েছে। করোনায় দেশের একটি কর্মহীন মানুষ না খেয়ে থাকেনি, প্রতিটি মানুষের কাছে সকরারি সাহায্য পোঁচেছে। 

প্রতিমন্ত্রী শনিবার সকাল ১০ টায়  দিনাজপুরের  বোচাগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বোচাগঞ্জ উপজেলাধীন উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত প্রশাসনিক ভবন, হলরুম, সেতাবগঞ্জ সুগারমিল রোড হতে রামপুর হাট - নাউয়াভিটা- সুকদেবপুর চৌরাস্তায় হয়ে মাহেরপুর হাট পর্যন্ত ১২. ৪ কিলোমিটার রাস্তা প্রশস্ত করণ ও উপজেলাধীন গোপেন সাহার হাটে দ্বিতল গ্রামীণ বাজার ভবন (চার-তলা ভিত্তি বিশিষ্ট) নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন, ২০১৯-২০২০ ইং অর্থ বছরের এডিপি প্রকল্পের আওতায় হুইল চেয়ার, ভ্যানগাড়ী ও বাইসাইকেল, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন বিতরণ, প্রতিমন্ত্রীর ঐচ্ছিক তহবিল হতে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে অর্থ বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ছন্দা পাল এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী, সেতাবগঞ্জ পৌর সভার মেয়র আব্দুস সবুর, প্রমুখ।
এছাড়াও বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

Comment

A PHP Error was encountered

Severity: Core Warning

Message: PHP Startup: Unable to load dynamic library '/opt/cpanel/ea-php56/root/usr/lib64/php/modules/imagick.so' - libMagickWand.so.5: cannot open shared object file: No such file or directory

Filename: Unknown

Line Number: 0

Backtrace: