No icon

যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ -প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

যোদ্ধা ডেস্কঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ। কেননা এই বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে বিশ্বের অনেক উন্নত দেশের অর্থনীতি ভেঙ্গে পড়েছে, কিন্তু‘ আমাদের প্রধানমন্ত্রীর সাহসিকতার সাথে করোনা মোকাবেলা করে বাংলাদেশ আজ বিশ্বের কাছে রোল মডেল।
তিনি আরো বলেন , আমাদের মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মান করার পথে আছি এবং দরিদ্র দেশ থেকে আমরা আজ উন্নয়নশীল দেশে উপনিত হয়েছি। আগামীতে উন্নত দেশ হিসেবে বাংলাদেশ কে রুপান্তর করে সবাই মিলে আনন্দ উৎসব করবো। তিনি পুজা উদযাপন পরিষদের নিদের্শনা মেনে এবারের শার্দীয় দুর্গা উৎসব পালন করতে সকলের প্রতি আহবান জানান।
গতকাল ২০ অক্টোবর মঙ্গলবার সকাল ১১টায় বোচাগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন আয়োজিত বোচাগঞ্জের  ৮২টি পুজা মন্ডপে সরকারি জি আর এর টাকা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বোচাগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার ছন্দা পাল এর সভাপতিত্বে  ও উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিশ^নাথ চক্রবর্তির সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন পুজা উদযাপন পরিষদের সভাপতি বীর ভদ্র রায়, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবী হোসেন খান প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফছার আলী সহ-সভাপতি ও পৌর মেয়র মোঃ আব্দুস সবুর, যুবলীগের সভাপতি আকতারুজ্জামন সজীব, সাধারন সম্পাদক আশরাফ আলী তুহিন, ছাত্রলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বিপুল, সাধারন সম্পাদক এমদাদুল হক ইশান প্রমুখ। পরে প্রধান অতিথি জিআরএর অনুদান থেকে প্রত্যেকটি পূজা মন্ডপকে ১৮ হাজার ও পুরোহিতদের ২ হাজার টাকা ও শাড়ী,ধুতি বিতরণ করেন। 

 

Comment