No icon

দিনাজপুরের বোচাগঞ্জে চ্যানেল আইয়ের প্রকৃতি ও জীবন স্বাস্থ্য সেবা কেন্দ্রের ঈদ উপহার

যোদ্ধা ডেস্ক: করোনাভাইরাস মহামারির ক্লান্তিলগ্নে দিনাজপুরে অসহায়-দরিদ্র, দুঃস্থ, দিনমজুর, পেশাজীবী প্রতিবন্ধী ও ছিন্নমূল মানুষদের মাঝে ঈদ আনন্দ উপহার ত্রাণ সামগ্রী দিয়েছে, চ্যানেল আইয়ের প্রকৃতি ও জীবন স্বাস্থ্যসেবা কেন্দ্র।

চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের উদ্যোগে এবং আশ্রয় সমবায় যুব সংঘের আয়োজনে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ভাদুয়ারী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শনিবার বিকেলে এই ঈদ উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করে প্রকৃতি ও জীবন ফাউন্ডেশন এরপ্রকৃতি ও জীবন স্বাস্থ্যসেবা কেন্দ্র।

করোনা মহামারি সংক্রমণ এড়াতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দিয়ে ত্রাণ বিতরণী উদ্বোধনী অনুষ্ঠানে দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থা এবং দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট সুব্রত মজুমদার ডলার,বোচাগঞ্জ উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট জুলফিকার হোসেন,আমার চ্যানেল আই দর্শক ফোরাম-দিনাজপুরের সভাপতি সহিদুর রহমান পাটোয়ারী মোহন, সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, যোদ্ধা ডট কম এর প্রকাশক ও সম্পাদক ও সেতাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জ্যেষ্ঠ  সাংবাদিক আব্দুস সাত্তার, আশ্রয় সমবায় যুব সংঘের সাধারণ সমম্পাদক জুয়েল রানাসহ অন্যরা বক্তব্য রাখেন।

আশ্রয় সমবায় যুব সংঘের সভাপতি আনারুল ইসলাম, সদস্য জিহাদ-উল-গনি,চন্দন শীল, পংকজ চন্দ্র রায়, সোহাগ ইসলাম, শাহীন ইসলাম, নারায়ণ চন্দ্র রায়, মাসুদ রানা, মিঠুন চন্দ্র রায়, চ্যানেল আইয়ের স্টাফ ক্যামেরা পার্সন আরমান হোসেন বরকত, ছাত্র নেতা শাহ্ শৈবাল রীশাদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই ঈদ উপহার ত্রাণ খাদ্য সামগ্রীতে চাল, আটা, মশুর ডাল, আলু, পিঁয়াজ, রসুন, আদা, ভাজ্য তেল.লবন ওস্বাস্থ্য সুরক্ষা সামগ্রী’রসমন্বয়ে প্যাকেজ (বস্তা) প্রদান করা হয়।

সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনেতিন শতাধিক পরিবারকে এই ঈদ আনন্দ উপহার ত্রাণ খাদ্য প্রদান করা হয়।

প্রসঙ্গত, করোনাভাইরাস মহামারি’র ক্লান্তিলগ্নে দেশজুড়ে চলছে এই সহায়তা কার্যক্রম। পরিচালনা করছে,পরিবেশ সংরক্ষণে কাজ করা সংগঠন প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের স্বাস্থ্য সেবা কেন্দ্র।

Comment